আমাদের সকলেরই কম-বেশি একটা অ্যাপস এর প্রয়োজন হয়।সেটি হল নোট বুক অ্যাপ।আপনাদের এমন কয়েকটা নোট অ্যাপ তুলে ধরবো।নোট করার জন্য সবচেয়ে ভালো কয়েকটি অ্যাপ থাকবে।


সেরা নোট অ্যাপ ২০২১


আপনি যদি একজন ফ্রিলান্সার,ইউটিউবার,ব্লগার,ব্যবসায়ি অথবা যেকোন দরকারি জিনিস মনে থাকে না সেটা দরকার হয় তখনই নোট অ্যাপের প্রয়োজন হয়।

আপনি যেখানেই থাকুন আপনার প্রয়োজনীয় বিষয়টা সাথে সাথে নোট করে ফেলা যাবে। তাই এটি ব্যবহার করা সকরেরই ব্যবহার করা উচিত। কিন্তু এই অ্যাপগুলো ইন্টারনেটে হাজার হাজার রয়েছে তবে আজকে যেগুলো দেখাবো সেগুলো তাদের থেকে সেরা মানের। এইসব অ্যাপের থেকে সবচেয়ে সেরা যে ৫ টি নোট অ্যাপ রয়েছে সেগুলো সম্পর্কে জানতে পারবেন। নিম্নে দেখতে পাবেন --- অ্যান্ড্রয়েড ফোনের জন্য ৫ টি সেরা নোট বুক অ্যাপ - সেরা নোট অ্যাপ ২০২১ ১. স্যামসাং নোটস ২. গুগল কিইপ ৩. এবারনোট ৪. সিম্পল নোটস ৫. ব্লেকনোট নোটপ্যাড নোটস এই অ্যাপগুলো নোটের জন্য পুরো পৃথিবীতে বিখ্যাত। এগুলো সম্পর্কে বিস্তারিত নিম্নরূপ - 1. Samsung Notes

Samsung Notes

আমাদের মাঝে অনেকে স্যামসাং মোবাইল ব্যাবহার করি, আমিও করি।তাদের জন্য অন্যতম সেরা নোট অ্যাপ এই অ্যাপটি।গুগল প্লে স্টোরে ২ লক্ষেরও বেশি রেটিং ও ৫০০ মিলিয়নের বেশি ডাউনলোড রয়েছে।আমি এটি ৫ বছর যাবত ব্যবহার করতেছি। সত্যি অসারণ অ্যাপ এটি।

2. Google Keep - notes and lists

Google keep

নোট এ্যাপের কথা যদি বলতে হয় সর্বকালের সেরা অ্যাপ এই অ্যাপটি।যেকোন মোবাইল কোম্পানির মোবাইল হোক না কেন এই এ্যাপটি অসাধারণ চলবে। এছাড়াও অ্যাপটি গুগল প্লে স্টোরে ১০ লক্ষের বেশি রেটিং এবং ৫০০ মিলিয়নেরও বেশি ডাউনলোড রয়েছে।চাইলে এটি ব্যবহার করে দেখতে পারেন।

3. Evernote - Organizer, Planner for Notes & memos

Evernote

যারা একটু উচ্চ কোয়ালিটি সম্পূর্ণ নোট অ্যাপ দেখেন এটি একেবারে আর্দশ একটি অ্যাপ।অ্যাপটির সাহায্যে খুব ভালো নোট হবে।তাই আমি বলব অ্যাপটা ব্যবহা
র করুন।তাছাড়াও অ্যাপটি গুগল প্লে স্টোরে ১০০ মিলিয়নেরও বেশি ডাউনলোড এবং ১ মিলিয়ন রেটিং রয়েছে।চাইলে এটিও ব্যবহার করতে পারেন।

৪০০০০ টাকায় ৫ টি সেরা ল্যাপটপ ২০২১ - ল্যাপটপ কেনার গাইড

কম দামে সেরা ড্রোন কোনটি? JLRC Review in Bangla


ওয়েব ডিজাইন কি? ওয়েব ডিজাইন কিভাবে করতে হয়?

ওয়েব ডিজাইন শিখার ৫ টি সুবিধা : বাংলা ওয়েব ডিজাইন গাইড


4. Simple Notes -- to-do list organizer and planner

Simple notes

এটি একটি নতুন অ্যাপ।যদিওবা এ্যাপটি দেখতে একটু নরমাল লাইট ভার্সন মনে হয়, এটির ব্যবহারও কিন্তু অনেক।গুগল প্লে স্টোরে কম সময়ের মধ্যে ৫ লক্ষেরও বেশি ডাউনলোড হয়েছে।আপনার মোবাইল অতটা ভালো না হলে এই অ্যাপটি ব্যবহার করুন।

5. Blacknote Notepad Notes

Blacknote

"Notas Notepad" কোম্পানির তৈরি এই অ্যাপ টি অনেক জনপ্রিয়।এটি একটি লাইট ভার্সন টাইপ এ্যাপ। এটি প্লে স্টোরে ১১ লক্ষেরো বেশি ডাউনলোড হয়েছে।চাইলে এটিও দেখতে পারেন।

6 মন্তব্য

  1. আমি কি ভাবে ফ্রী ডোমেইন হোস্টিং সেটিং করবো

    উত্তর দিনমুছুন
    উত্তরগুলি
    1. ফ্রি হোস্টিং এর জন্য অনেকগুলো সাইট রয়েছে যেমন - 000webhost
      তবে ফ্রী হোস্টিং শুধুমাত্র শিখার ক্ষেত্রে ব্যবহার করা উচিত

      মুছুন
  2. ব্লগের এসইওর একটা সম্পূর্ণ টিউটোরিয়াল চাই

    উত্তর দিনমুছুন
    উত্তরগুলি
    1. আমাদের যেমন প্রত্যেকটা আর্টিকেল রেঙ্ক করে গুগলে তেমন করে আপনারও প্রত্যেকটা আর্টিকেল গুগলের রেঙ্ক হবে..এখন এসইওর জন্য এগুলো দেখুন..আশাকরি নেক্সট এসইও টিউটোরিয়াল গুলো আরো ভালো হবে..
      https://www.bloggerbd.info/2020/10/on-page-seo.html
      https://www.bloggerbd.info/2020/10/How-to-create-strong-backlinks.html
      https://www.bloggerbd.info/2020/10/10-seo-tips.html
      https://www.bloggerbd.info/search/label/%E0%A6%8F%E0%A6%B8%E0%A6%87%E0%A6%93

      মুছুন
  3. samsung note অনেকদিন ধরে ব্যবহার করতেছি,,, খুব ভালো

    উত্তর দিনমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

অপেক্ষাকৃত নতুন পুরনো