আজকে আপনাদেরকে 2021 সালের সেরা এডসেন্স অল্টারনেটিভ এর সাথে পরিচয় করিয়ে দেব এটি হতে পারে গুগল এডসেন্স বিকল্প অনেক ভালো ।

যদি আপনি ইউনিক আর্টিকেল লেখার পরও আপনি আপনার সাইটে গুগল এ্যাডসেন্স পেতেছেন না। যদি আপনি আপনার ব্লগ থেকে ব্লগের খরছ নিজের পকেট করখ চালাতে চান তবে এই আর্টিকেলটি আপনার জন্য।আজকে এমন সাইটের কথা বলব যেখান থেকে হাই সিপিএম তো পাবেনই সাথে ইনস্টান্ট মনিটাইজেশনও পেয়ে ঙ যাবেন।

সেরা এডসেন্স অল্টারনেটিভ


আমাদের বেশিরভাগ মানুষেরই আপনার টার্গেট থাকে যে কিভাবে আমাদের  ব্লগ থেকে ইনকাম করা যায়। তার জন্যই আমরা আসলে এই বিভিন্ন নেটওয়ার্কের যে প্রতিষ্ঠানগুলি রয়েছে সেগুলোর পিছনে ছুটে বেড়াই । কেন না আপনার জন্য আপনি যদি ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনার সাইটে কিন্তু ট্রাফিকের প্রয়োজন হবে । আমি রিকোয়েস্ট করবো যে আপনার  ট্রাফিকের প্রতি মনোযোগ দিন। 

চলুন দেখি ঃ সেরা গুগল এডসেন্স অল্টারনেটিভ 2021 । গুগল এডসেন্স এর বিকল্প - এ্যাডসটেরা

গুগল এডসেন্সের অল্টারনেটিভ তখনই প্রয়োজন পড়বে যখন আপনি গুগল অ্যাডসেন্স থেকে অ্যাডসেন্স পাচ্ছেন না। অনেক সময় আপনার কাছে কোন মুভি ডাউনলোড ওয়েবসাইট বা এই টাইপের কিছু ওয়েবসাইট থাকে যেগুলো গুগলের নিয়ম এর আওতাধীন থাকে না সেইসব ওয়েব সাইটে অ্যাড দেখানোর জন্য কতগুলো ভালো নেটওয়ার্ক রয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হলো এ্যাডসটেরা।

যেকোন রকমের ওয়েবসাইটে মনিটাইজেশন নিয়ে টাকা আয় করতে এই সাইটি খুব খুব সাহায্য করবে।আজকাল গুগল এ্যাডসেন্স পেতে অনেক কষ্ট করতে হয়।গুগল এ্যাডসেন্স আপনার অনেক গুরুত্বপূর্ণ সময় নষ্ট করে।সাইট এপ্রুভ করতেই অনেক দিন লাগিয়ে দেয়,যেখানে এই সাইটি ইনস্টান্ট এপ্রুভ করে দেয়।


এইটা মনে হয় আপনার সাথেও হচ্ছে আপনি ঠিকমতো সবকিছুই করলেন কিন্তু গুগল এ্যাডসেন্স এপ্রুভাল হইতেছেনা।এই মুহূর্তে আমাদের উচিত এমন সাইট খুঁজে বের করা যেখানে হাই সিপিএম থাকবে।এখন এই রকমই একটা এ্যাড নেটওয়ার্ক শেয়ার করব।


এখন যে এ্যাড নেটওয়ার্কের কথা বলব সেটার নাম হচ্ছে এ্যাডসটেরা। এটিও গুগলের মতো অনেক পুরনো এ্যাড নেটওয়ার্ক।এই এ্যাডসটেরা ব্যবহারে দুইটা কাজ খুব ভালো ভাবে হয়ে যাবে।


১. এ্যাসটেরা ১০০% ইনস্ট্যান্ট এপ্রুভাল দেয়

২. এ্যডসটেরা খুব ভালো সিপিএম রেইট দেয়

৩. এ্যাডসটেরাতে এন্টি এড ব্লকার আছে


এগুলোর জন্য বাকি যে এ্যাডেন্ট অল্টারনেটিভ রয়েছে সেগুলো থেকে বেশি টাকা কামানো যায়।সাথে আরো একটা উপকার পাওয়া যাবে। সবচেয়ে আমি বলে দিই কি করে এ্যাডসটেরাটে কি করে একাউন্ট খুলবেন।


  • প্রথমে আপনাকে সাইন ইন পেইজে আসতে হবে।

  • তো সেখানে আপনার নাম এবং মেইল নিয়ে কন্টিনিউ তে ক্লিক করুন।
এখন আপনার সমস্ত লগ ইন ডিটেইলস দিতে হবে।এখানে অনেকগুলো পেমেন্ট মেথট আছে আপনার যেটা মন চায় সেটা দিয়ে দিবেন।

  • তারপর নিচের দিকে আপনি কোন সাইটেকে মনিটাইজেশন করতে চাচ্ছেন তার ইউআরএল পেস্ট করুন আর কস্টিনিউতে ক্লিক করুন।এখন আপনার মেইল ভ্যারিপাই করতে হবে।এর জন্য আপনাকে আপনার মেইল থেকতে হবে এবং লিঙ্কে ক্লিক করে ভ্যারিপাই করে নিতে হবে।
  • ইমেইল ভ্যারিপাই করার পর আপনার কাজ হবে সাইন ইন করা।সাইন ইন করার পর আপনার একাউন্টের ড্যাসবোর্ডে পোঁছে যাবে।
  • আপনার একাউন্ট করার পর এবার বলব করে ইনস্ট্যান্ট মনিটাইজেশন করা যায়।এবং বিভিন্ন রকমের এ্যাডস লাগানো যায়।
  • এরপর এ্যাড নিউ ওয়েবসাইট বাটনে ক্লিক করুন আর অ্যাড বসান।


এ্যাডসটেরা ব্যবহার করার প্রধান কারন এ্যাডসটেরার এ্যাড যেকোনো রকমের ওয়েবসাইট বসানো যাবে।যেখানে আজকের সময়ে চল্লিশ ভাগ ব্রাউজার এড ব্লক করে রাখে সেখানে এ্যাডস টেরা আপনাকে এ্যাড গুলো ব্লক অবস্থায়ও এ্যাড দেখাবে।


তাই যারা গুগলের এডসেন্স নিতে পারেন নি বা পারতেছন না বা অন্য কোন ধরনের ওয়েবসাইট থাকে অবশ্যই এই এডসেন্স অল্টারনেটেটিভটি দেখতে পারেন।


এ্যাডসটেরা ব্যবহার করা অনেক সোজা এটি ব্যবহার করার ফলে আপনার সাইট অনেকটা ভালো দেখবে আপনার  কম্পিটিটর থেকে।


 আপনার কাছে যদি কোন প্রকারের ওয়েবসাইট থেকে থাকে সব ধরনের ওয়েবসাইট মনিটাইজেশন করা যাবে এর সাহায্যে তাই আর দেরি না করে আপনার কাছে যদি এমন কোন ওয়েবসাইট থাকে যেগুলো থেকে গুগল অ্যাডসেন্স পাচ্ছেন না অথচ সেখানে অনেক ট্রাফিক রয়েছে তাহলে এ্যাডসটেরা দেখতে পারেন।


5 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন

অপেক্ষাকৃত নতুন পুরনো